জনপ্রিয় পোস্টসমূহ

বৃহস্পতিবার, ১৫ মার্চ, ২০১২

আপনার কম্পিউটারকে ১০০% Autorun ভাইরাস মুক্ত রাখুন!!! ফ্রি ডাউনলোড করুন USB Disk Security সিরিয়াল কী সহ!!!

আসসালামুআলাইকুম, আশা করছি মহান আল্লাহ-সুবহানাল্লাহু-তায়ালার অশেষ মেহের বাণীতে সকলেই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালই আছি।
undefined
প্রতিদিনের মত আজকেও পোষ্ট শুরু করার আগেই বলে রাখছি, ভাই আমি তো আপনাদের মতই একজন মানুষ আমার তো ভূল-ত্রুটি হতেই পারে। তাই ভূল-ত্রুটি ধরা পড়লে ক্ষমার চোখে দেখবেন। ক্ষমাই মহত্ত্বের লক্ষণ।
আজ্ আমি আপনাদের জন্য এমন একটি সফটওয়্যার নিয়ে আসেছি যা আমার মত নতুন কম্পিউটার ইউজারদের জন্য বিশেয় একটি উপকারী সফটওয়্যার। ইনশআল্লাহ- এই সফটওয়্যারটি আপনার কম্পিউটারকে রাখবে ১০০% Autorun মুক্ত ।
তাই কথা না বাড়িয়ে যদি প্রয়োজন মনে করেন তাহলে এখনই ডাউনলোড করে নিন। ওহ তবে বলে রাখি ডাউনলোড লিংকে ক্লিক করার পর যে পেজটি আসবে তাতে Skip Ad ক্লিক করুন তাহলেই ডাউনলোড পেজ আসবে (ইনশআল্লাহ)।
For  DOWNLOAD the USB Disk Security
Please “CLICK” HERE (মাত্র ৯৬২ কেবি)
ডাউনলোড করা সফটওয়্যারটিকে পুর্ণাঙ্গ ব্যবহার করতে হলে প্রয়োজন সিরিয়াল কী এর। তাই সিরিয়ার কী ডাউনলোড করুন নিচের লিংক হতে।
For  DOWNLOAD the serial of USB Disk Security
Please “CLICK” HERE (মাত্র ৪ কেবি)
সেটআপের নিয়মাবলী:
১। শুধু সেটআপ ফাইলটিতে ডাবল ক্লিক করলেই আর দশটি সফটওয়্যারের মতই সেটআপ শুরু হয়ে যাবে।
রেজি:করার নিয়মাবলী:

১। ডেক্সটপে USB Disk Security শর্টকাটে ডাবল ক্লিক করলেই এটি ওপেন হবে।
২। এখন information এ ক্লিক করুন। চিত্র দেখুন:
undefined
৩। License state এর রেজি: বাটনে ক্লিক করুন। Serial file থেকে নামের জায়গায নাম ও সিরিয়ার এর জায়গায় সিরিয়াল দিয়ে ok চাপুন।
৪। যদি পারেন এখন পিসিকে একটা Restart দিন। না পাড়লে নিচের ডান কোনায় USB Disk Security এর icon এ ডান বাটন ক্লিক করে exit করুন এবং পুনরায় ডেক্সটপে USB Disk Security শর্টকাটে ডাবল ক্লিক করুন।
আলহামদুলিল্লাহ। শেষ হয় গেল আপনার কাজ। এখন যেকোন পেনড্রাইভ বা অন্য কোন রিমোভএব্যল ডিক্স ঢুকালে ই দেখবেন USB Disk Securityনিজে নিজেই Autorun সহ আরোও অনেক ভাইরাস ধরছে। আপনি শুধু Delete বাটনে ক্লিক করে ডিলিট করে দিন। আর আপনার Quaratine এ ক্লিক করে Refresh করে আবার ডিলেট করে নিন।
যদি উপরোক্ত সব কাজ সঠিকভাবে করে থাকেত পারেন, তাহলে ইনশআল্লাহ ১০০% নিশ্চিত থাকুন আপনার পিসিতে Autorun আর ঢুকতে পরবে না।
যদি পোষ্টে কোন ভূল থেকে থাকে তবে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। সমস্য হলে বলবেন। সমাধান করার চেষ্টা করব।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন