জনপ্রিয় পোস্টসমূহ

মঙ্গলবার, ১ মে, ২০১২

ইমেইল চেক করুন আর প‍্রতি মাসে টাকা ইন‍কাম করুন

আসসালামুআলাইকুম।আশা করি সকলেই ভালো আছেন।এটি হল আমার জীবনের প্রথম পোষ্ট।তাই কোন ভুল হলে ক্ষমা করে দিবেন।এই সাইট থেকে আপনি প্রতি মাসে টাকা ইনকাম করতে পারবেন কোন সন্দেহ ছাড়া।এই সাইটে কাজ করে আপনাকে প্রতারিত হতে হবেনা।কারন এই সাইটে কাজ করে আমি টাকা পেয়েছি আপনিও পাবেন কোন সন্দেহ ছাড়া।এই সাইটে কাজ করে ১০০০হাজার রূপি হলেই আপনি টাকার জন্য রিকুয়েস্ট করতে পারবেন।আর ওরা আপনাকে টাকা পাঠাবে কুরিয়ার এর মাধ্যমে।তাই ঠিকানা দেওয়ার সময় সঠিক ঠিকানা দিতে হবে।তা না হলে টাকা জায়গায় চলে যাবে।আর এই সাইটের নাম হল রুপি ইনবক্স।নিচে আমার রেফারেল লিংক দেওয়া হল ওখানে ক্লিক করলেই রেজিস্ট্রেশন বক্স আসবে আর সেখানে আপনার বিস্তারিত তথ্য দিয়ে আপনার রেজিস্ট্রেশন শেষ করুন।রেজিস্ট্রেশন শেষ হলে আপনার একাউন্টে একটি লিংক যাবে সেই লিংকে ক্লিক করলেই আর একটি নতুন পেজ আসবে।সেই পেইজে যে তথ্য গুলো চাওয়া হয় তা পূরন করে আপনি আপনার একাউন্টে ঢুকে টাকা কামানো শুরু করে দিতে পারেন।আপনার কাজ হবে শুধু তারা আপনার একাউন্টে কিছু এ্যাডভারটাইস দিবে প্রতিদিন সেগুলো চেক করলেই তারা আপনাকে টাকা দেবে।আর আপনারা যদি আমার লিংক থেকে একাউন্ট খুলেন তাহলে রেজিস্ট্রেশনের সাথেসাথে তারা আপনাকে ৫০রুপি দেবে কেননা আমি তাদের একজন সদস্য।কিন্তু আপনারা যদি আমার লিংক থেকে না সরাসরি ওদের একাউন্ট থেকে রেজিস্ট্রেশন করেন তাহলে এর জন্য তারা আপনাকে কোন টাকা দেবেনা।
তহলে নিচের লিংক থেকে রেজিস্ট্রশন করুন আর প্রতি মাসে মোবাইল বিল ও ইন্টারনেট খরচ টা পুষিয়ে নিন ইন্টারনেট থেকে।।।।।।।।।।।।।
http://www.rupeeinbox.com/

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন