জনপ্রিয় পোস্টসমূহ

সোমবার, ২১ মে, ২০১২

আপনার পিসির ড্রাইভার সফটওয়্যার গুলো নিয়ে নিন আপনার হেফাজতে,আর একি সফটওয়্যার দিয়ে আপডেট করে নিন সমস্ত ড্রাইভার…

আসসালামুআলাইকুম,
 সবাইকে জানাচ্ছি শূভেচ্চা।
আজকে আমি আপনাদের কে যে সফটওয়্যার টার বিষয় নিয়ে লিখলাম সেটা খুবি ক্ষুদ্রতম একটা সফটওয়্যার যার সাইজ মাএ ১’২০ এমবি মাএ। WIN DRIVER GHOST নামের ।

কি কাজ এই সফটওয়্যার এর ?

এই সফটওয়্যার এর কাজ হলো আপনার পিসির ড্রাইভার গূলো থেকে সমস্ত ড্রাইভার এর সফটওয়্যার গুলোকে কপি করে আপনার হস্তগত করা।

কেন করবেন ড্রাইভার সফটওয়্যার গুলো এর কপি?

করবেন এজন্যি কারন এমন কোন ANTIVIRUS  আদৌ নেই যে আপনার পিসিকে ১০০শত ভাগ সুরক্ষা দেবে।যেই কোন মুহতে্ আপনার পিসি ভাইরাস দ্বারা আক্রান্ত হতে পারে।তখন আপনি হয়তো WINDOWS টা নিজে নিজে করে নিলেন এবং সঠিক ভাবে ইনষ্টল হয়েছে বুজে নিলেন তারপর ও আপনার ওয়াইফি,ব্লুটুথ,ব্যাটারি চ্রাজ,ক্যামেরা,অডিও,গ্র্যাফিক‍্র,এই ধরনের কিছু সফটওয়্যার ইনষ্টল হয়নি।এই ড্রাইভার খুজে পাওয়াটাই দুরুহ ব্যাপার।তাই পিসি সুস্ত অবস্তায় এই গুলো কপি করে রেখে দিলে আপনাকে আর সমস্যায় পড়তে হবেনা।

কি ভাবে করবেন কপি?

WIN DRIVER GHOST install করে REG.KEY দিয়ে শুরু করুন আপনার কাজ। COLLECT ALL, Click করে MAKE ALL Click  করে কোথায় SAVE করবেন করে নিন আপনার ড্রাইভার গুলো।সিডি বা পেন ড্রাইবে নিয়ে নিন।
কি ভাবে install করবেন?
যখন নতুন করে windows setup শেষ করবেন তখন শুধু WIN DRIVER GHOST  কে আপনার পিসি কে install করে ছেড়ে দিন আর পেন ড্রাইভার বা সিডিকে দেখিয়ে দেন যা করবার সে নিজ থেকে করে নিবে।
এই ভাবে না পারলে install  এ clik করে restore all drivers এ click করলে ও ছলবে।সব শেষে driver update a click করে ড্রাইভার গুলোকে আপডেট কের নিবেন আবারো।মনে রাখবেন আপনার পিসির ড্রাইভার যদি আপডেট না থাকে আপনি অনেক কিছু হতে বঞ্চিত থাকবেন।আগামিতে লিখবো কি ভাবে ধরবেন আপনার পিসির ড্রাইভার out of date or,update কারো যদি উপকারে আসতে পেরেছি তাহলে অবশ্যাই লিখে জানাবেন আমাকে নতুন কিছু লিখার প্রেরনা জোগাবে।

ডাউনলোড করার জন্য নিছের লিংক এ গুতো দিন।
http://www.mediafire.com/?x5jngppeasr9pxd

সিরিয়াল এর জন্য নিছের লিংক এ গুতো দিন।
http://www.mediafire.com/?wq4ny0646sa9gcz

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন